আবারো সাময়িক বন্ধ থাকবে বাংলালায়ন!

আবারো সাময়িক বন্ধ থাকবে বাংলালায়ন!

নানা অজুহাতে প্রায়ই বন্ধ থাকছে দেশের অন্যতম ওয়াইম্যাক্স সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালায়ন। ইতিমধ্যে কারিগরি সমস্যার কারণে গত মাসে বেশ কয়েকদিন গ্রাহকরা ইন্টারনেট সংযোগ পায়নি। সে কারণে গ্রাহকদের জন্য বিশেষ বোনাসও ঘোষনা করে প্রতিষ্ঠানটি। অনেকেই ২০০ মেগাবাইট বোনাসও পেয়েছেন বলে জানা গেছে।

কিন্তু বোনাস প্রাপ্তির কিছুটা তৃপ্তি পেতে না পেতেই বাংলালায়ন থেকে গ্রাহকদের আরেক ভোগান্তির ঘোষনা এসেছে। বুধবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে বাংলালায়ন তাদের ফেসবুক পেজ “হালুম’ এ জানিয়েছে- ‌’ডেটা সুইচে যন্ত্রাংশ পরিবর্তন কাজের জন্য ২৭ জুন ২০১৩, বৃহস্পতিবার ভোর ৬টা থেকে পরবর্তী ৩০ মিনিট, অর্থাৎ ভোর ৬.৩০ পর্যন্ত কোনো কোনো গ্রাহক সংযোগ পেতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। সাময়িক অসুবিধার জন্য আমরা দুঃখিত।’

এই ঘোষনায় প্রতিক্রিয়া শুরু হয়েছে পেজটিতে।

Md Mamun মামুন নামে একজন বলেছেন- আশাকরি এভাবেই আগে থেকে গ্রাহকদের জানিয়ে গ্রাহকদের সাথে আপনাদের সুসম্পর্ক বজায় রাখবেন।

Imran Khan Limon নামে আরেক গ্রাহক বলেছেন- “মেসেজটা এমন হলে মে বি সবচেয়ে ভালো হত “ব্যবসা ‘গুটানোর খাতিরে আজ থেকে বাংলা বিলাইর */*/ব্যক্কল গ্রাহকবৃন্দ আমাদের ইন্টারনেট সেবা নামক ধান্দাবাজি হতে চিরতরে মুক্তি পাবেন।’ এইরকম একটা মেসেজ পেলে আমি ড্যাম শিওর যে সবাই ঘরে ঘরে মিলাদ দিবে।”

Onlyy Asad : হালুম হালুম ডাক পারি,
হালুম গেলো কার বাড়ি?
আয়রে হালুম ঘরে আয়,
দুধ মাখা ভাত কাকে খায় ।

Mohammad Safiullah মিয়াঃ : গ্রাহক আপনার কারিগরি সমস্যার কথা শুনতে নিশ্চয়ই আপনাকে টাকা দেয় না.. মাসের মধ্যে দশবার করে কারিগরি সমস্যার কথা শোনালে ক্যামনে কি?!

প্রবাল সরকার : ভাই, আপনাদের কাছে কি রড জাতীয় কোন শক্ত বস্তু আছে। থাকলে প্লিজ মাথায় একটা বাড়ি দিয়া যান, খুব শান্তি লাগবে। #রেস্পেক্ট #বাংলালায়ন

অনেক ব্যবহারকারী অভিযোগ করছেন, মাত্র ৩০ মিনিটের কথা বললেও দেখা যাবে দুদিন ইন্টারনেট সংযোগ পাবেন না গ্রাহকরা। প্রতিনিয়ত এই ভোগান্তি বাংলালায়নের ব্যবসার জন্য অবশ্যই সুখকর হবে না।

About কমজগৎ ডেস্ক

একটি উত্তর দিন