আইসিটি বিভাগের ২ কর্মকর্তার সঙ্গে বেসিস প্রতিনিধিদলের সাক্ষাৎ

আইসিটি বিভাগের ২ কর্মকর্তার সঙ্গে বেসিস প্রতিনিধিদলের সাক্ষাৎ

ictd basisতথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের নবনিযুক্ত ভারপ্রাপ্ত সচিব সুবীর কিশোর চৌধুরী ও বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (বিসিসি) এর নবনিযুক্ত নির্বাহী পরিচালক স্বপন কুমার সরকারের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বেসিসের প্রতিনিধিদল। বেসিস সভাপতি মোস্তাফা জব্বারের নেতৃত্বে সোমবার উভয় কর্মকর্তার কার্যালয়ে ফুলেল শুভেচ্ছা জানিয়ে এই সাক্ষাৎ করেন তারা।
এ সময় বেসিস প্রতিনিধিদলে ছিলেন বেসিসের জ্যেষ্ঠ সহ-সভাপতি  রাসেল টি আহমেদ, সহ-সভাপতি এম রাশিদুল হাসান,  ফারহানা এ রহমান, পরিচালক মোস্তাফিজুর রহমান সোহেল ও সৈয়দ আলমাস কবীর।
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের নবনিযুক্ত ভারপ্রাপ্ত সচিবের সঙ্গে সাক্ষাতকালে উপস্থিত ছিলেন সচিবের ব্যক্তিগত সচিব রাসেল মনজুর, অতিরিক্ত সচিব (আইসিটি অনুবিভাগ) হারুনুর রশিদ ও যুগ্ম-সচিব মঞ্জুর কাদির।
অপরদিকে, বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (বিসিসি) এর নবনিযুক্ত নির্বাহী পরিচালক স্বপন কুমার সরকারের সঙ্গে সাক্ষাতকালে বেসিস প্রতিনিধিদলের পাশাপাশি উপস্থিত ছিলেন বিসিসির পরিচালক তারেক এম বরকতউল্লাহ, পরিচালক (প্রশিক্ষণ ও উন্নয়ন) মোহাম্মদ এনামুল কবির ও এলআইসিটি প্রকল্প পরিচালক মো. রেজাউল করিম।

About Sohel Rana

একটি উত্তর দিন