আইসফট আইটি সলিউশনের ৬ বছর পূর্তি

আইসফট আইটি সলিউশনের ৬ বছর পূর্তি

isoftআইসফট আইটি সলিউশনের ৬ বছর পূর্তি হয়েছে। এ উপলক্ষ্যে সোমবার রাজধানীর শ্যামলীতে জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় ই-উয়াই সফটের প্রধান নির্বাহী কর্মকর্তা ইমরান হোসেন বলেন, ওয়েবহোস্টিং সেবাতে বাংলাদেশ থেকে ব্যবসার অপার সুযোগ আছে, দেশের লোকবল কাজে লাগিয়ে, আমরাই পারব বিশ্বের কোম্পানিগুলোর সাথে পাল্লা দিয়ে সামনে এগিয়ে যেতে।
ইমরান হোসেন আরও বলেন, এই সেক্টর এ কাজ করার অনেক সুযোগ আছে, এই সেবার মান এবং প্রয়োজনীয়তা মেটাতে আমাদের প্রচুর পরিমাণে সার্ভার এডমিনিস্ট্রেটর প্রয়োজন।
২০১০ থেকে ওয়েব সলুশান সেবা নিয়ে বাংলাদেশ বাজারে যাত্রা শুরু করে আইসফট। বাংলাদেশ সহ পুরা এশিয়া অঞ্চলের জন্য খুব কম লেটেনছি এবং দ্রুত সার্ভার এর গতিতে সেবা দিতে প্রতিষ্ঠানটি আন্তর্জাতিক বাজারে বাংলাদেশ এবং সিঙ্গাপুরের সার্ভার এর থেকে আন্তর্জাতিক মানে সেবা দিচ্ছে।
উক্ত অনুষ্ঠানে ই-ক্যাবের সভাপতি রাজিব আহমেদ আইসফটকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি, আইহোস্টকে দিকনির্দেশক মেনে আরও হোস্টিং কোম্পানি গড়ে উঠার আশাবাদ ব্যক্ত করেন।’
রাশিদুল হাসান তাদের শুভেচ্ছা জানান এবং দেশের সুনাম সারা বিশ্বে ছড়িয়ে দিয়ে উৎসাহ দেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলে, ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) বাংলাদেশের সভাপতি রাজিব আহমেদ, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিসের) সহ-সভাপতি রাশিদুল হাসান, ই-সফটের আরিফুল হাসান অপুসহ বাংলাদেশের আইটি ইন্ডাস্ট্রির অনেক সু-পরিচিত ব্যক্তিত্ব ।

About Sohel Rana

একটি উত্তর দিন