অ্যাভিরা ঈদ ভাবনা বিষয়ক লেখা প্রতিযোগিতার পুরষ্কার বিতরনী

অ্যাভিরা ঈদ ভাবনা বিষয়ক লেখা প্রতিযোগিতার পুরষ্কার বিতরনী

গত ৪ আগস্ট রাজধানীর একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হল অ্যাভিরা ঈদ ভাবনা বিষয়ক লেখা প্রতিযোগিতার পুরষ্কার বিতরনী। স্মার্ট টেকনোলজিস এর উদ্যোগে আয়োজিত উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে পুরষ্কার বিতরন করেন স্মার্ট টেকনোলজিস এর মহাব্যবস্থাপক জাফর আহমেদ এবং অ্যাভিরা প্রোডাক্ট ইন চার্জ মো: সাইফুল ইসলাম। উক্ত প্রতিযোগিতায় বিচারক প্যানেল হিসেবে কাজ করেছেন মাসিক কম্পিউটার জগৎ এর সহকারী সম্পাদক মোহাম্মদ আবদুল হক, দৈনিক ইত্তেফাক এর আইসিটি পেজ ইন চার্জ মোজাহেদুল ইসলাম ঢেউ, দৈনিক প্রথম আলো অনলাইন এর সাব এডিটর বাদশাহ মিন্টু এবং দৈনিক সমকালের সাব এডিটর হাসান জাকির।

Avira-Prize-giving-ceremony

স্মার্ট টেকনোলজিস এর ফেসবুক ফ্যান পেজ https://www.facebook.com/SmartTechnologiesBD এ সংগঠিত এই লেখা প্রতিযোগিতায় প্রথম বিজয়ী চাঁদপুরের নুরুন নাহার শিল্পী জিতেছেন নগদ ৭,০০০ টাকা, দ্বিতীয় বিজয়ী ঢাকার সোবহান শেখ জিতেছেন নগদ ৫,০০০ টাকা, তৃতীয় বিজয়ী যশোরের মনজুরে এলাহী জিতেছেন নগদ ৩,০০০ টাকা এবং পরবর্তী ৫ জন বিজয়ী প্রত্যেকে নগদ ১,০০০ টাকা পুরষ্কার জিতেছেন।

আগামীতে ফেসবুকে এই ধরনের প্রতিযোগিতা আরও অনেক বেশি আয়োজন করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন স্মার্ট টেকনোলজিস প্রতিনিধিবৃন্দ। উল্লেখ্য, অ্যাভিরা ঈদ ভাবনা প্রতিযোগিতায় সারাদেশ থেকে প্রায় শতাধিক লেখক অংশগ্রহন করেছিলেন।

About কমজগৎ ডেস্ক

একটি উত্তর দিন