অবশেষে ঢাকায় ওডেস্ক কনট্রাকটর অ্যাপ্রেসিয়েশন ডে!

অবশেষে ঢাকায় ওডেস্ক কনট্রাকটর অ্যাপ্রেসিয়েশন ডে!

অবশেষে ‘ওডেস্ক কন্ট্রাক্টর অ্যাপ্রেসিয়েশন ডে’ উদযাপন করতে ঢাকায় আসছে ওডেস্ক। বৃহস্পতিবার বাংলাদেশ সময় সকাল পাঁচটার দিকে ওডেস্কের অফিসিয়াল ফেইসবুক পেইজ থেকে এই ঘোষণা দেয়া হয়।

এর আগে ওডেস্কে কাজ করা ফ্রিল্যান্সারদের ‘ধন্যবাদ’ দেয়ার লক্ষ্যে কন্ট্রাক্টর অ্যাপ্রেসিয়েশন ডে আয়োজনের কথা জানায় বিশ্বের অন্যতম জনপ্রিয় এই ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস। ফেইসবুকেই একটি ভোটাভুটির আয়োজন করা হয়। অবশেষে সেই ভোট থেকে অস্টিন, ঢাকা, ইলিগ্যান এবং ম্যানিলাকে বেছে নেয়া হয়। অন্যদিকে পাকিস্তানের লাহোর ওপরের দিকে থাকলেও তা বাদ পড়ে যায় বলে জানিয়েছে ওডেস্ক।

ওডেস্কের এক বিবৃতিতে জানানো হয়েছে, আমাদের ভোটিং কার্যক্রমে অংশ নেয়ার জন্য সবাইকে ধন্যবাদ। ফলাফলের ভিত্তিতে আমরা ‘কনট্রাকটর অ্যাপ্রিসিয়েশন ডে’ অনুষ্ঠান যথাক্রমে অস্টিন, ঢাকা, ইলিগান এবং ম্যানিলা তে আয়োজন করবো। লাহোর আমাদের তালিকায় খুভ ভালো অবস্থানে ছিল তবে মূল তালিকায় যেতে পারেনি। আমরা লাহোরেও যাওয়ার চেষ্টা করবো। তাছাড়া তবে যেসব শহরে আমরা যেতে পারছি না তাদের জন্য আমরা অনলাইনে আয়োজন রাখবো।

ওডেস্কের দেয়া তথ্যানুযায়ী, এটি এমন একটি অনুষ্ঠান যেখানে বিভিন্ন ওডেস্ক এক্সপার্টরা একসঙ্গে হবেন, একে অপরের সঙ্গে শেয়ারিং করবেন এবং শিখবেন। কবে নাগাদ অনুষ্ঠানটি আয়োজিত হবে সে ব্যাপারে এখনও আনুষ্ঠানিক কোন তথ্য দেয়নি। শীঘ্রই দিন তারিখ ঘোষণা করা হবে বলে ওডেস্কের পক্ষ থেকে জানানো হয়েছে।

About blogger - ব্লগার

একটি উত্তর দিন