অনলাইনে লঞ্চ টিকেট

অনলাইনে লঞ্চ টিকেট

E-ticনাড়ির টানে ঘরমুখো নদীপথ যাত্রীদের উদ্বেগ উৎকণ্ঠা দূর করতে এবার অনলাইনে লঞ্চের টিকেট দিচ্ছে স্টার্টআপ প্রতিষ্ঠান আসা যাওয়া লিমিটেড। অনলাইনেই লঞ্চের টিকেট সরবরাহ করছে প্রতিষ্ঠানটি। এবার ঈদে ঢাকা, চাঁদপুর, বরিশাল, পটুয়াখালী, ঝালকাঠি, ভোলা, বগা ও ভান্ডারিয়া রুটের মোট অর্ধশতাধিক লঞ্চের টিকেট সরবরাহ করছে। টিকেট কাটতে http://ashajawa.com ওয়েব ঠিকানায় গিয়ে ই-মেইল ও ফোন নম্বর দিয়ে টিকেট অর্ডার করা যাবে। কয়েক ক্লিকেই মোবাইল ও অনলাইন ব্যাংকিংয়ের মাধ্যমে অর্থাৎ বিকাশ, রকেট, ইজিপে, কিউক্যাশ, ভিসা, মাস্টারকার্ড, পেইজার মাধ্যমে মূল্য পরিশোধ করে গন্তব্যে আসা ও যাওয়ার টিকেট কাটা যাবে নিমেষেই।
অন্ধকারে ঢিল ছোড়ার মতো নয়; সিট প্লান দেখেই খালি থাকা ভিত্তিতে পছন্দের আসনের টিকেট কেনা যাবে বলে জানালেন আসাযাওয়া.কম সিইও রিফাত খন্দকার। তিরি বলেন, ঈদের সোনার হরিণ খ্যাত টিকেট সবার মধ্যে সমান ভাবে বন্টন করে দিতে একটি অ্যাকাউন্ট থেকে সর্বোচ্চ ৪টি টিকেট কেনা যাবে। আর সর্বোচ্চ ৪টি টিকেট ক্রয়ে ১০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে। এই ছাড় পরবর্তী যাত্রায় উপভোগ করতে পারবেন ক্রেতা।
রিফাত আরও বলেন, ওয়েব সাইট থেকে টিকেট বুকিং দেয়ার ১০মিনিটের মধ্যে ফিরতি কলে গ্রাহককে তার আসন নিশ্চিত করা হবে। ই-টিকেটটির পিডিএফ প্রিন্ট কপি নিয়ে গেলেই যাত্রী নির্ঝঞ্ঝাট ভাবে তার আসন গ্রহণ করতে পারবেন। টিকটে কাটতে সহায়তায় ফোন করা যাবে ০১৭০০৯২০৭২৪-২৫ নম্বরে।

About Sohel Rana

একটি উত্তর দিন