অনলাইনে কেনাকাটায় শপ ২৪ ডটকম ডটবিডি

অনলাইনে কেনাকাটায় শপ ২৪ ডটকম ডটবিডি

Shop24-01অফিসে কাজের চাপে ও ব্যস্ততায় নেই একটুও ফাঁকা সময়। ফ্রি হতে হতে মার্কেট বা শপিংমলগুলো হয়ে যায় বন্ধ। তখন আর করার কিছু থাকে না। কেনাও যায় না অনেক প্রয়োজনীয় জিনিস। এসব সমস্যা সমাধান দিতেই শপ ২৪ ডটকম ডটবিডি। অনলাইনে শপিং করুন দিন-রাত ২৪ ঘন্টা। হাতে থাকা গ্যাজেট বা ল্যাপটপ কিংবা কম্পিউটারে শপ ২৪ ডটকম ডটবিডি লগইন করে পছন্দ করুন, দাম দেখুন এবং অর্ডার দিন। আপনার পছন্দ করে কেনা পণ্য পৌঁছে যাবে আপনার ঠিকানায়।
শপ ২৪ ডটকম ডটবিডির সিইও লায়ন মোহাম্মদ ইমরান বলেন, সময়ের সঙ্গে তাল মিলিয়ে শপিং এর পালা ও ছন্দ পরিবর্তন হয়েছে। সেই পরিবর্তনের সঙ্গী শপ ২৪ ডটকম ডটবিডি। এই শপে নারী-পুরুষ ও বাচ্চাদের সব ধরনের পোশাক পাওয়া যায়। পণ্যের মানে আমরা আপোসহীন। আর দামও তুলনামূলক সাধ্যের মধ্যে। এছাড়া শপ ২৪ ডটকম ডটবিডির এর ডেলিভারী চার্জ সম্পূর্ন ফ্রি।
উল্লেখ, শপ ২৪ ডটকম ডটবিডি ২০১৩ সালে যাত্রা শুরু করে। এখানে নারী-পুরুষ ও বাচ্চাদের সব ধরনের পোশাক পাওয়া যায়। জুয়েলারি, এক্সেসরিস এবং প্রয়োজনীয় বিভিন্ন পণ্যও রয়েছে এই অনলাইন শপে। এখানকার সব পণ্যেই ফ্রি ডেলিভারি কিনতে পারেন গ্রাহকরা। এছাড়া বিকাশ, ইউক্যাশ, ব্র্যাক ব্যাংকের মাধ্যেমে দেশে বা বিদেশে বসেই খুব সহজে শপ ২৪ ডটকম ডটবিডি থেকে কেনা যায় প্রয়োজনীয় পণ্যটি। ওয়েবসাইট: shop24.com.bd

About Sohel Rana

একটি উত্তর দিন